টেকবিপের যাত্রা শুরু হলো- বাংলায় প্রযুক্তির শব্দ

টেকবিপের যাত্রা শুরু হলো

টেকবিপের যাত্রা শুরু- বাংলায় প্রযুক্তি ভিত্তিক অনলাইন ওয়েব পোর্টাল


বাংলায় প্রযুক্তি, বাংলায় প্রযুক্তি সংবাদ, বাংলায় অনলাইন আয়, বাংলায় প্রযুক্তি দুনিয়া নিয়ে যাত্রা শুরু করলো টেকবিপ।

টেকবিপের যাত্রাঃ অবশেষে “বাংলায় প্রযুক্তির শব্দ” যাত্রা শুরু হলো টেকবিপের। বাংলাতে অনেক তথ্য প্রযুক্তি ভিত্তিক ওয়েব পোর্টাল এবং মোবাইল এপলিকেশন থাকলেও টেকবিপ নিয়ে আসবে সবার জন্য আলাদা একটি স্বাদ।

টেকবিপ একটি নন-কমার্শিয়াল ওয়েব পোর্টাল। এখানে মুলত প্রতিদিনের ঘটে যাওয়া প্রযুক্তি খবরের পাশাপাশি বাংলাতে প্রোগ্রামিং, টিউটোরিয়াল, অনলাইন আয়, টেক পণ্য রিভিউ, টেলিকম সহ লেখা প্রকাশ করা হবে।

সোস্যাল মিডিয়াতে নিজেদের কোন পেইজ বা গ্রুপ টেকবিপ এখনো প্রকাশ করেনি তবে খুব শীঘ্রই টেকবিপ ফেইসবুক সহ অন্যন্য সোস্যাল মিডিয়াতে প্রকাশ হবে।

টেকবিপের প্রধান স্বত্বাধিকারী মেহেদি হাসান জানান- “মুলত বাংলাতে প্রযুক্তি নিয়ে লেখা, বিশেষ করে আপডেটেড প্রযুক্তি নিয়ে লেখা পোর্টাল নেই বললেই চলে। আমাদের দেশের বেশির ভাগ মানুষ বাংলাতে প্রযুক্তি সংবাদ পড়তে ভালোবাসে, এবং বর্তমানে আমাদের দেশে ইন্টারনেট ব্যবহার এর সংখ্যা দিন দিন বাড়ছেই, তারা নতুন কোন প্রযুক্তি সংবাদ সাথে সাথে জানতে পারছে না।  যারা নিয়মিত প্রযুক্তি সংবাদ এর সাথে আপডেটেড থাকতে চায় তাদের জন্য দারুন একটি প্ল্যাটফর্ম হবে টেকবিপ।”

বাংলাদেশে প্রযুক্তি সাইট গুলোর মাঝে টেকটিউনস, টেকশহর, টিউনারপেইজ সহ অনেক প্রযুক্তি বিষয়ক সাইট রয়েছে। সেই সাথে শুরু হলো এবার টেকবিপ।

টেকবিপের সফলতা কাম্য সবার কাছে।

(Visited 22 times, 1 visits today)
Don`t copy text!
Read previous post:
Hello world!

Welcome to WordPress. This is your first post. Edit or delete it, then start writing!

Close