ইন্টারনেট ফ্রি টাইম- জেনে নিন মজার কিছু ওয়েবসাইট ঠিকানা

ইন্টারনেট ফ্রি টাইম

ইন্টারনেট ফ্রি টাইম- সময় কাটান আনন্দে


ইন্টারনেট ফ্রি টাইমঃ ডিজিটালাইজেশন এর এই যুগে প্রতিটি মানুষ যে কোন তথ্য নেয়ার জন্য খুব সহজ ভাবেই ইন্টারনেট এর সাহায্য নিয়ে থাকেন। আবার অনেকেই আছে, যারা ইন্টারনেট থেকে অনেক মজার মজার তথ্য খোঁজ করেন। আপনি আপনার ফ্রি সময়ে ইন্টারনেট ফ্রি টাইম এ চাইলেই ব্রাউজ করতে পারেন অনেক মজার মজার ওয়েবসাইট।

ইন্টারনেট ফ্রি টাইম এই আর্টিকেল এ আপনি জানতে পারবেন বেশ কিছু মজার ওয়েব সাইট ঠিকানা যা আপনার অবসর সময় টাকে সঠিক কাজে ব্যয় হবে।

চলুন জেনে নেয়া যাক ইন্টারনেট ফ্রি টাইম মজার ১০ টি ওয়েব সাইটঃ

ইন্টারনেট ফ্রি টাইম ওয়েবসাইট লিস্টঃ

Virtual Mount Everest Climbing 

আমাদের অনেক ই তো অনেক স্বপ্ন বা শখ এভারেস্ট চুড়ায় যদি উঠে পারতাম। সে স্বপ্ন সবার সত্যি হোক সবার কিন্তু এই সাইট থেকে আপনি পাবেন অন্যরকম আরেক টি আমেজ এভারেস্ট নিয়ে। ওয়েবসাইটি ভাচুয়াল থ্রিডি এর  সাহায্যে এভারেস্ট এর সমগ্র উচ্চতায় নিয়ে যাবে আপনাকে। আর দেরী না করে ভিজিট করুন এখনি।

A soft Murmur

দারুন একটি ওয়েবসাইট। এই  ওয়েবসাইটি থেকে আপনি হেডফোন ব্যবহার করে আপনার চারপাশের পরিবেশ আপনার পছন্দ মত নির্বাচন করে নিতে পারবেন।

Faces of Facebook 

আপনি কি সসয়াল মিডিয়াতে অনেক এক্টিভ? ফেইসবুকে অন্যদের প্রোফাইল ছবি দেখতে চান? ওয়েবসাইটিতে সমগ্র ফেসবুক ব্যবহারকারীর (১.২ বিলিয়ন) প্রোফাইল পিকচার আপলোড করা থাকে যা থেকে অবসরে আপনি নিজের পিকচার  খোঁজ করতে পারেন।

Solve the Riddle!

অবসর সময়ে সমাধান করুন রিডল। এই ওয়েবসাইটিতে রিডল সমাধান করতে হয় অদ্ভুত আওয়াজ ও পরিবেশের উপর ভিত্তি করে।

Is it Normal?

আপনি কি আপনার কাজের প্রেসার, দৈনন্দিন জীবনে বিপর্যস্থ? চাইলেই আপনি খুব সহজেই আপনার মন চাঙ্গা করে নিতে পারবেন। ওয়েবসাইটি আপনার অনুভূতি বুঝতে সাহায্য করবে এবং আপনি যেকোন বিরক্তিকর কিছু জানতে চাইতে পারেন।

100,000 Stars

আমাদের এই বিশাল মহাজগত যদি আপনার চোখের সামনে এসে ধরা দেয় আপনার কেমন লাগবে? এই  ওয়েবসাইটিতে মহাজগতের ছোট ছোট অংশ দেখাবে আপনাকে।

Google Maps 2D Driving Simulator

আপনি যদি কোন গাড়ি ড্রাইভ করেন তাহলে এই সাইট টি আপনার জন্য অনেক দরকারি এবং হেল্পফুল। ওয়েবসাইটি থেকে আপনি রাস্তায় বাস অথবা গাড়ি ড্রাইভ করতে পারবেন।

Stratocam.com

উপগ্রহ দেখার শখ সবার। আপনি কি আপনার ঘরে বসে আপনার যে কোন ডিভাইস থেকে উপগ্রহ দেখে চান? জানতে চান মহাবিশের রহস্য? ওয়েবসাইটি থেকে উপগ্রহের সবচেয়ে সেরা ছবিগুলো দেখতে পারেন।

9-Eyes

এই ওয়েব সাইট থেকে রাস্তায় ঘটে যাওয়ার অনেক মজার মজার ছবি দেখা যায়। যা দেখলে আপনার মন ভাল হবেই।

Touch Pianist

আপনি কি পিয়ানো শিখতে চান? তাহলে এই ওয়েবসাইটি থেকে “কী” ছাড়া যথাস্থানে আঘাত করে পিয়ানো বাজাতে পারবেন আপনি।

আশা করছি উপরে দেয়া ওয়েব সাইট গুলো আপনার অবসর সময়কে রাঙ্গিয়ে তুলবে।

(Visited 64 times, 1 visits today)
Don`t copy text!
Read previous post:
হুয়াওয়ে ওয়াইফাইভ প্রাইম
হুয়াওয়ে ওয়াইফাইভ প্রাইম এখন বাজারে- ২০১৮

হুয়াওয়ে ওয়াইফাইভ প্রাইম এখন বাজারে হুয়াওয়ে ওয়াইফাইভ প্রাইমঃ আপনারা জানেন বিশ্বখ্যাত স্মার্টফোন প্রস্তুতকারক প্রতিষ্ঠান হুয়াওয়ে, ওয়াই সিরিজের নতুন ফোন- হুয়াওয়ে...

Close